শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৪৫

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
মহিলা ভোটারদের উপর ভর করে চলছে সালাউদ্দিন রিপনের নির্বাচনী প্রচারণা

মহিলা ভোটারদের উপর ভর করে চলছে সালাউদ্দিন রিপনের নির্বাচনী প্রচারণা

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ  আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল সদর (৫) আসনে ট্রাক প্রতীকে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনী মাঠে লড়ছেন সালাউদ্দিন রিপন। বৃহস্পতিবার (২১) ডিসেম্বর বিকালে বরিশাল সদর উপজেলার শায়েস্তবাত ইউনিয়নের শায়েস্তবাদ মোয়াজ্জেম হোসেন উচ্চ বিদ্যালয় সম্মুখের মাঠে তার নির্বাচনী উঠান বৈঠক
অনুষ্ঠিত হয়।

 

নির্বাচনী উঠান বৈঠকের সভায় পুরুষ ভোটারদের চেয়ে মহিলা ভোটারদের উপস্থিতি একটু বেশিই লক্ষ্য করা গেছে। এতে কেউ কেউ বলছেন মহিলা ভোটারদের উপর ভর করে চলছে সালাউদ্দিন রিপন। যানযায়, গত সোমবার (১৮ ডিসেম্বর) জেলা প্রশাসন কার্যালয়ের সম্মেলন কক্ষে দলীয় ও স্বতন্ত্রভাবে যারা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন তাদের মাঝে প্রতিক বরাদ্দ দেয়া হয়।প্রতিক বরাদ্দের পরপরই নগরীর সদর রোডে সালাউদ্দিন রিপনের ট্রাক প্রতিকের শ্লোগানে একটি মিছিল বের করা হয়। সেখানেও তাঁর মহিলা কর্মীদের অংশগ্রহণ ছিলো চোখে পরার মত।

 

 

সালাউদ্দিন রিপনের নির্বাচনী উঠান বৈঠকে উপস্থিত ভোটারদের উদ্দ্যেশ্যে তিনি বলেন, আপনারা আমাকে আপনাদের মুল্যবান একটি ব্যালটে সিল মেরে নির্বাচিত করেন তাহলে আমি বিগতদিনে আপনাদের পাশে নেতা না হয়েও যেভাবে সেবা করে এসেছি তার চেয়ে সেবার মান আরো বৃদ্ধি করতে পারব সরকারীভাবে।

 

 

আমার সংসদীয় আসনের মেথাবী শিক্ষার্থীদের জন্য সর্বক্ষণ সহযোগীতা করা ছাড়াও মা-বোনদের বিনা মূল্যে চিকিৎসা একটি সাধারন অসহায় দুস্থ মানুষের জন্য চক্ষু রোগীদের জন্য চিকিৎসার ব্যবস্থা করা হবে যা আমি বিগত সময় হতে আজ পর্যন্ত করে যাচ্ছি আপনাদের জন্য।

 

 

পরে নগরীর বিসিক বালুরমাঠ ময়দানে কয়েক হাজার জোয়ারের মত ছুটে আসা মহিলা ও পুরুষ ভোটারদের উপস্থিতিতে বক্তব্য রাখেন এসময় তিনি সকলের কাছে তার সতন্ত্র ট্রাক প্রতীকের জন্য ভোট প্রার্থনা করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net